নন্দিগ্রামে থানার উপরে প্রভাব খাটাচ্ছে দুই পুলিশ কর্মকর্তাঃ বিজেপি

নিউজ ডেস্কঃ উদ্দেশ্য মূলক ভাবে কেউ পিছন থেকে ধাক্কা মারার কারনে শরীরে চোট পেয়েছেন মমতা।আজকে বুধবার সন্ধায় নন্দীগ্রামে নির্বাচনী প্রচারনা চালানোর সময় এই ঘটনা ঘটে।এই সময় সেখানে কোন স্থানীয় পুলিশ উপস্থিত ছিল না, অভিযোগ করেন মমতা।

আজকে বিকালে প্রায় ৫ টা সময় নির্বাচন কমিশনের পুলিশ পর্যবেক্ষক অজয় নায়েকের সাথে দেখা করেন বিজেপি নেতা স্বপন দাশ গুপ্ত এবং শিশির বাজোরিয়া।এসময় তাঁরা অভিযোগ করেন রাজ্য পুলিশের দুই কর্মকর্তা থানায় ফোন করে স্থানীয় পুলিশ কর্মীদের প্রভাবিত করার চেষ্টা করছেন।শুধু তাই নয় স্থানীয় প্রেসক্লাব গুলোর উপরও চাপ প্রয়োগ করা হচ্ছে বলে অভিযোগ করেন বিজেপির এই দুই নেতা।

আজকে বুধবার সকালে হলদিয়ার মনোনয়ন পেশ করছিলেন মমতা।সেই সময় স্থানীয় বিজেপি নেতারা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেন, মমতার রোড শো তে স্থানীয় জেলার পুলিশ সুপার এবং জেলা প্রশাসক সেই রোড শো তে উপস্থিত ছিলেন।

এই অভিযোগের পাল্টা জবাবে তৃণমূল নেতারা বলেন, মমতা যেহেতু এই রাজ্যের মুখ্যমন্ত্রী সেই সুবাদেই সেখানে পুলিশ উপস্থিত ছিলেন।এসব ঝামেলার মধ্যই মুখ্যমন্ত্রী চোট পেয়েছেন।

মুখ্যমন্ত্রী মমতা যখন অভিযোগ করছেন কেউ তাকে ইচ্ছাকৃত ভাবে ধাক্কা দিয়েছেন তখন আবার বিজেপি এই ঘটনার উচ্চপর্যায়ের তদন্ত দাবি করছে।বিজেপি বলছে মুখ্যমন্ত্রীকে যদি ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেওয়া হয় তাহলে অবশ্যই এই ঘটনার তদন্ত করার দরকার আছে।কারন সবাই জানতে চাইবে কে মুখ্যমন্ত্রীকে ধাক্কা মারল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *