হরতাল শেষে নতুন করে কর্মসূচি দিল হেফাজতে ইসলাম

নিউজ ডেস্কঃ আজকে রবিবার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের পর নতুন করে দোয়া এবং বিক্ষোভের কর্মসূচি ঘোষণা করল বাংলাদেশ হেফাজতে ইসলাম।তারা আগামীকাল ২৯ মার্চ সারাদেশে দোয়া এবং আগামী ২রা এপ্রিল শুক্রবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি করবে বলে ঘোষণা দিয়েছে।

হেফাজত ইসলামের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জেহাদী আজকে পল্টনে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচীর কথা জানায়।

হেফাজতের এই মহাসচিব বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমন উপলক্ষে তার আগমন প্রত্যাহার করার জন্য কর্মসূচি দিয়েছিল হেফাজত ইসলাম।কিন্তু তাঁর আসার দিনে হেফাজত ইসলাম কোন কর্মসূচি দেয়নি।

এসময় আল্লামা নুরুল ইসলাম জেহাদী আরও বলেন, হেলমেট বাহিনী দ্বীন এবং ইসলামের শত্রু এবং তারা হেফাজত ইসলামের কেউ নয়।যারা ইসলামের কালেমা জানে এবং বিশ্বাস করে তারা অন্তত বিজেপিকে ভালবাসতে পারেনা না।

এছারাও এসময় হেফাজতে ইসলাম কিছু দাবি তুলে,সেগুলো হলঃ

১। সারাদেশে যারা হেফাজতের কর্মীদের উপর হামলা করেছে তাদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনতে হবে।

২। যারা আহত হয়েছে তাদের সুচিকিৎসার ব্যাবস্থা করতে হবে এবং যারা নিহত হয়েছে তাঁদেরকে ক্ষতিপুরন দিতে হবে।

৩। সারাদেশে যত হেফাজত ইসলামের কর্মীদের আটক করা হয়েছে তাদেরকে দ্রুত মুক্তি দিতে হবে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে পুলিশ এবং সরকারদলীয় লোকজনের হামলার অভিযোগ তুলে আজকে রবিবার সারাদেশ ব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল ডাকে হেফাজত ইসলাম।শুক্রবারের সেই বিক্ষোভে হাফাজতের নেতা-কর্মী সহ বেশ কয়েকজন নিহত হয়।এবং এই ঘটনার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বেশ কয়েকটি জেলায় কয়েকজন নিহত হওয়ার খব্র পাওয়া গেছে।এমনকি আজকে রবিবার হরতাল পালনকালেও নিহতের খবর পাওয়া গেছে।

You might also like
Leave A Reply

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy