কমেন্ট পলিসি

 ইন্সটাবাংলা’তে প্রতিটি কমেন্ট পাবলিশ করবার পূর্বে –  ইন্সটাবাংলা টিম দ্বারা আপনার করা কমেন্ট টি যাচাই করা হয়ে থাকে। তো সর্বোপরি আপনার কমেন্ট টি যদি নিচে বর্ণীত নিতিমালা গুলিকে ভঙ্গন করে, তাহলে আমরা আপনার কমেন্ট টি পাবলিশ করা হবে না – এবং তা ছাড়া আপনি যদি আপনার কমেন্ট পাবলিশ করার আশায় বার বার স্প্যাম কমেন্ট করেন তাহলে আমরা আপনার , ইমেল , ডোমেইন নেম , এবং আপনার আইপি ব্লক করে দিতে পারি।

কমেন্ট পলিসি

(১) কমেন্টে সর্বদা আপনার নিজের নাম ব্যাবহার করবেন – এবং যদি আপনি আপনার নাম ব্যাবহার করতে না চান তাহলে ছদ্ম নাম ব্যাবহার করতে পারেন। (Note) তবে কমেন্ট করবার পূর্বে খেয়াল রাখবেন আপনার নামের জায়গায় কোন প্রকার “কি ওয়ার্ড” ব্যাবহার করা যাবে না, যেমনঃ গুগল অ্যাডসেন্স গাইড,অনলাইনে ইনকাম, Make Money Online,How To Start Earning With Adsense Etc,Etc.

(২) কমেন্টে সর্বদা নিজের ইমেল ব্যাবহার করবেন! (Note) আপনি সম্পূর্ণ নিশ্চিন্ত থাকতে পারেন, আমরা আপনার ইমেল কখনও কোন মার্কেটিং এর জন্য ব্যাবহার করা হবে না এবং কখনও আপনার দেওয়া ইমেল বিক্রয় করা হবে না।

(৩) কমেন্টে যে কোন প্রকার সমস্যা বা প্রস্ন উত্তর পাওয়ার জন্য বহিরাগত লিঙ্ক এর ব্যাবহার করতে পারবেন – (Note) তবে খেয়াল রাখবেন একাধিক বার ব্যাকলিঙ্ক পাওয়ার আশায় বহিরাগত লিঙ্ক ব্যাবহার করবেন না।

(৪) আপনি আপনার মনের মাঝে লুকিয়িত সকল প্রস্ন একদম নির্দ্বিধায় আমাদের করতে পারবেন, (Note) তবে খেয়াল রাখবেন সেই প্রস্ন টি যেন  ইন্সটাবাংলা’তে প্রকাশিত আর্টিকেল রিলেটেড হয়ে থাকে, এবং সব সময় মাথায় রাখবেন আপনি কোন অবস্থাতেই আপত্তিকর কোন শব্দ কিংবা ওয়ার্ড ব্যাবহার করতে পারবেন না।

(৫) উপরে বর্ণীত সকল কমেন্ট পলিসি ভঙ্গ করে আপনি যদি কমেন্ট করবার চেষ্টা করেন – তাহলে কোন রকম নোটিশ দেওয়া ছাড়াই আপনার আইপি ব্যান করে দেওয়া হবে।

আশা করছি – আপনি  ইন্সটাবাংলা’র কমেন্ট পলিসি মেনে চলবেন ও সর্বদাই আমাদের সাথে থাকবেন! অনেক অনেক গুলা ধন্যবাদ এতোগুলা টাইম মনোযোগ সহকারে আমাদের কমেন্ট পলিসি পড়বার জন্য।

ধন্যবাদ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy