গাড়ি পোড়ানোর নির্দেশে দেওয়ায় বিএনপি নেত্রী নিপুন রায় গ্রেপ্তার

নিউজ ডেস্কঃ সারাদেশে হেফাজতের ডাকা হরতালে সরাসরি গাড়িতে অগ্নি সংযোগ করার নির্দেশ দেওয়ার অভিযোগে র‍্যাব বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরীকে গ্রেফতার করছে।আজকে রবিবার বিকালে নিপুণ রায় কে ঢাকার মোহাম্মদপুরের রায়েরবাজারের তার নিজের বাসা থেকে গ্রেফতার করে র‍্যাব।এসময় র‍্যাব বিএনপির আরও এক কর্মীকে গ্রেফতার করেছে।

উল্লেখ্য নিপুণ রায় চৌধুরী বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য এবং তিনি বর্তমানে দক্ষিন কেরানিগঞ্জের বিএনপির সভাপতির দায়িত্তে আছেন।একই সাথে নিপুণ রায় চৌধুরী রাজনৈতিক পরিবারের সন্তান এবং পুত্রবধূ।নিপুণ রায়ের বাবা নিতাই চন্দ্র রায় বিএনপির বর্তমান ভাইস প্রেসিডেন্ট এবং সাবেক মন্ত্রী ছিলেন।এবং একই সাথে নিপুণ রায় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূও।

র‍্যাব জানিয়েছেন, বিএনপির এই নেত্রী আজকে হেফাজতের ডাকা হরতালে বিএনপির কর্মীদের রাস্তায় গাড়ি পোড়ানর নির্দেশ দিয়েছেন।নিপুণ রায় কেরানিগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমান, খোরশেদ ও শাহিনকে মোবাইল ফোন বলেন তারা যেন যেকোনো গাড়িতে আগুন লাগিয়ে সেই আগুন লাগা গাড়ির ভিডিও করে তাকে পাঠিয়ে দেয়।এবং তার এই নির্দেশ পেয়ে শাহিন একটি গাড়িতে আগুন লাগিয়ে দেয়।আরমান এবং শহীদ আগুন লাগা গাড়ির ছবি এবং ভিডিও করে নিপুণ রায়ের হোয়াটসঅ্যাপে মেসেজের মাধ্যমে পাঠিয়ে দেয়।

র‍্যাব মনে করছে নিপুণ রায় বিএনপির সিনিয়র নেতাদের কাছে পাঠানোর জন্য তাদেরকে গাড়িতে আগুন লাগিয়ে সেই আগুন লাগানো গাড়ির ফটো চেয়েছে।আর এই অভিযোগের কারনেই র‍্যাব-২ তাকে আজকে বিকালে গ্রেফতার করেন।এবং নিপুণ রায়ের নির্দেশ পালনকারী কেরানিগঞ্জের বিএনপি নেতা আরমানকেও গ্রেফতার করেছে র‍্যাব।

You might also like
Leave A Reply

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy