ইন্টারনেট দুনিয়ার কিছু বিস্ময়কর ওয়েবসাইট,দেখলেই অবাক হবেন

আমরা জানি ইন্টারনেট দুনিয়া অনেক বড় এমন বড় যে সারা ইন্টারনেটে যত ওয়েবসাইট আছে একজন মানুষ যত দিন বেঁচে থাকবে সে পুরো ইন্টারনেট জগতের সকল ওয়েবসাইট একবার করেও ভিসিট করে শেষ করতে পারবে না।আর এই ইন্টারনেট দুনিয়াতে এমন কিছু ওয়েবসাইট আছে যেগুলো দেখে অবাক না হয়ে উপায় নেই।আমাদের আজকের আয়োজন এমন কিছু ওয়েবসাইট নিয়ে,যেগুলো দেখলে সবাই অবাক হয়ে যায়।তাহলে চলুন শুরু করা যাক-

১। ম্যাপ ক্রাঞ্চ(Map Crunch)

ম্যাপ ক্রাঞ্চ(Map Crunch)।জপগ

আপনি যদি ভ্রমন প্রিয় হয়ে থাকেন।আপনি যদি নিত্য নতুন স্থান ঘুরে বেরাতে ভালবাসেন তাহলে এক কোথায় এই সাইটটি সুধুই আপনার জন্য।এই ওয়েবসাইট এর মাধ্যমে আপনি পৃথিবীর বিভিন্ন দর্শনীয় জায়গা সমূহ দেখতে পারবেন।ওয়েবসাইট টি ভিসিট করতে এখানে ক্লিক করুন।

২। দা কোয়াইট প্লেস(The Quiet Place)

আপনি যদি আপনার মনকে বিখ্যাত মানুষদের উক্তি শুনে সান্তি দিতে চান তাহলে এই ওয়েবসাইট আপনার জন্য।আপনি এই ওয়েবসাইটে যাওয়ার পর যত বার ট্যাপ করবেন তত বার নতুন নতুন উক্তি আপনার চোখের সামনে ভেসে উঠবে।ওয়েবসাইট টি ভিসিট করতে এখানে ক্লিক করুন।

৩। ফ্লাইট রাডার(Flight Radar)

ফ্লাইট রাডার(Flight Radar).jpg

আপনি যদি বিমান বন্দর এর কর্মীদের মত বিমান এর লাইভ চলাচল দেখতে চান তাহলে আপনার জন্য এই ওয়েবসাইট একদম পারফেক্ট।এই সাইট এর মাধ্যমে পৃথিবীব্যাপী বিমান কিভাবে চলাচল করছে তাঁর লাইভ ফুটেজ দেখতে পারবেন।ওয়েবসাইট টি ভিসিট করতে এখানে ক্লিক করুন।

৪। বি’স(Bees)

বি’স(Bees).jpg

এই ওয়েবসাইট নিয়ে আমার কিছু বলার নাই।আপনি ওয়েবসাইটে প্রবেশ করে টিভি স্ক্রিনে ক্লিক করে মজা দেখুন।ওয়েবসাইট টি ভিসিট করতে এখানে ক্লিক করুন।

৫। নো(No)

নো(No).jpg

আপনি কি কোন বিষয় নিয়ে একদম বিরক্ত কিন্তু বিরক্ত প্রকাশ করতে পারছেন না?তাহলে এই ওয়েবসাইট আপনার জন্য অনেক কাজের।ওয়েবসাইটে প্রবেশ করে মজা দেখুন।এই ওয়েবসাইট আপনার হয়ে বিরক্তি প্রকাশ করে দিবে 😛 ওয়েবসাইট টি ভিসিট করতে এখানে ক্লিক করুন।

৬। হোয়াট ফন্ট ইজ(What Fonties)

হোয়াট ফন্ট ইজ(What Fonties).jpg

আমরা অনেক সময় অনেক ছবিতে বা লেখায় অনেক রকমের ফন্ট দেখি,কিন্তু আমরা ব্যাবহার করতে পারিনা সেসব ফন্ট এর নাম না জানার কারনে।এখন থেকে আর আপনাকে সেই সমস্যায় পড়তে হবে না।আপনি এই ওয়েবসাইট এর মাধ্যমে যেকোনো ফন্ট এর নাম জেনে নিতে পারবেন খুব সহজে।ওয়েবসাইট টি ভিসিট করতে এখানে ক্লিক করুন।

৭। থ্রো এওয়ে মেইল(Throw Away Mail)

আপনি যদি চান যে আপনি এমন একটা কাজ করবেন অনলাইনে কিন্তু আপনি আপনার নিজের ইমেইল আইডি ব্যাবহার করবেন না,তাহলে এই সাইট আপনার জন্য পারফেক্ট।আপনি এই সাইট থেকে একটি মেইল আইডি পাবেন এবং জতখন ওই ট্যাব ওপেন রাখবেন ততখন সেই মেইল ব্যাবহার করতে পারবেন।যদি আপনি ট্যাব কেটে দেন তাহলে আবার নতুন একটি ইমেইল আইডি পাবেন এবং সেটিও চাইলে ব্যাবহার করতে পারবেন।এভাবে জতবার কেটে দিবেন ততবার নতুন মেইল আইডি পাবেন ব্যাবহার করার জন্য।ওয়েবসাইট টি ভিসিট করতে এখানে ক্লিক করুন।

৮। সংস লেন (Songs Lane)

আপনি যদি মিউজিক প্রিয় হয়ে থাকেন তাহলে এই ওয়েবসাইট আপনার জন্য অনেক দরকারি।আপনি এই সাইট থেকে আপনার পছন্দের মিউজিক ডাউনলোড করতে পারবেন।ওয়েবসাইট টি ভিসিট করতে এখানে ক্লিক করুন।

৯। জুমকুইল্ট (Zoom Quilt)

জুমকুইল্ট (Zoom Quilt).jpg

এই ওয়েবসাইটে প্রবেশ করার পর আপনার মনে হবে আপনি রুপকথার জগতে আছেন।এই ওয়েবসাইট লোড হতে একটু টাইম নিবে কিন্তু একবার লোড শেষ হয়ে গেলে আপনার মনে হবে আপনি সত্যি সত্যি রুপকথার জগতে প্রবেশ করেছেন।ওয়েবসাইট টি ভিসিট করতে এখানে ক্লিক করুন।

১০। ৯ আইজ (9 Eyes)

৯ আইজ (9 Eyes).jpg

এই ওয়েবসাইট এর মাধ্যমে আপনি রাস্তা ঘাটের অনেক মজার মজার ছবি পাবেন যা আপনাকে অনেক বিনোদন দিবে।মন-প্রান খুলে হাসতে চাইলে এই ওয়েবসাইট আপনার জন্যই অপেক্ষা করছে আপনাকে বিনোদন দেওয়ার জন্য।ওয়েবসাইট টি ভিসিট করতে এখানে ক্লিক করুন।

এই ছিল আমাদের আজকের ইন্টারনেটের বিস্ময়কর কিছু ওয়েবসাইট নিয়ে আয়োজন।আমাদের আর্টিকেলে যে বিস্ময়কর ওয়েবসাইটের কথা গুলো বলা হল,এই ওয়েবসাইট গুলো ছাড়া আপনার কাছে যদি আরও এই রকম ওয়েবসাইটের সংরহ থাকে।তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন।আর্টিকেলটি পড়ে মজা পেয়ে থাকলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন।ধন্যবাদ।

তথ্য সুত্রঃ ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *