ওয়ালটন ফোনগুলি বাজারের সেরা ফোন হতে যাচ্ছে।

আসসালামু আলাইকুম হ্যালো ভিউয়ার্স কেমন আছেন আপনারা সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে আর্কেটিক নিয়ে হাজির হলাম আমি প্রতিনিয়ত আপনাদের মধ্যে আর্টিকেল লিখে যাচ্ছি আপনাদের হেল্প করার উদ্দেশ্যে। তাই প্রতিবার এর মতই আজকেও আমি আর্টিকেলটি লিপিবদ্ধ করলাম।

আজকের আর্টিকেলটি আমার অনেক ইম্পরট্যান্ট বিষয়গুলো নিয়ে আলোচনা করব। আজকে এমন একটি ব্র্যান্ড নিয়ে আলোচনা করব যা হয়তো আপনারা অনেকেই চেনেন। আর চিনবেন না কেন এটাতো আমাদের দেশে পণ্য, আমাদের পণ্য। গাইস এখন আলোচনা করব যে এই ওয়ালটন ফোনগুলোর ফিচার গুলো নিয়ে। মানে তারা নতুন কি কি ফিচার্ড করতেছে ।এবং কিরকম ভাবে পরিশ্রম করতেছে তাদের ব্র্যান্ড কিরকম নিয়ে যাবে। সবাই মনে করেন একসময় ওয়ালটনের ফোন ডিজাইন বিল্ড কোয়ালিটি সেরকম ভাল ছিলনা। কিন্তু বর্তমান সময়ে ওয়ালটন এমন ভাবে কাজ করে যাচ্ছে। এবং উন্নতির মধ্য দিয়ে যেসব পরিবর্তন আনতে তা একদম আশ্চর্যকর বিষয়।

ওয়ালটন স্মার্ট ফোনগুলোতে নিত্য নতুন ফিচার যুক্ত করতে চলেছে। প্রযুক্তির সাথে তাল মিলিয়ে বর্তমান সময়ের ওয়ালটনের প্রত্যেকটা স্মার্টফোনগুলোতে ওয়াটার ড্রপ নচ যুক্ত করতে শুরু করেছে। এটা একটি নতুন প্রযুক্তি যারা গ্লোবালি কোম্পানি রয়েছে যেমন স্যামসাং, হুয়াওয়ে, শাওমি, রিয়েলমি, ওপো, আসুস, এদের প্রত্যেকের মত কাজ করে যাচ্ছে। এবং এখনকার সময়ে যে পাওয়ারফুল প্রসেসর সিপিইউ ও জিপিইউ ব্যবহার করেছে। ওয়ালটন অফ সেরকম প্রযুক্তি সকল ফোনের ব্যবহার করতে শুরু করেছে। যদিও ওয়ালটনের পাইবুনি বাজেট স্মার্টফোন।

তবে ভবিষ্যতে ওয়ালটন আরো অনেক বেশি দামি দামি মোবাইল বাজারে আনবে বলে আশা করা যাচ্ছে। তবে রিয়েলমি স্যামসাং এর চাইতে অনেক বেশি ফিচার নিয়ে ওয়ালটন কম দামে বাজারে ফোন বিক্রি করছে বলে জানা গেছে। এবং ওয়ালটনের ফোন দেশে অনেকটা জনপ্রিয়তা লাভ করে ফেলেছে এই বাজেট ফোনের মধ্যে। তবে আস্তে আস্তে ওয়ালটন গ্লোবাল মোবাইল ফোন বাজারজাত করবে বলে আশা করা যাচ্ছে। অ্যামাজন সহ আলিবাবা সাথে চুক্তিবদ্ধ করবে বলে শোনা যাচ্ছে। ওয়ালটনের যে বিষয়গুলো রয়েছে এবং ভবিষ্যতে যে ফোনগুলো নিয়ে চিন্তাভাবনা করতেছে আশা করি তারা অতি শীঘ্রই ভাল কিছু করবে বলে আশা করা যায়।

তাছাড়া তারা স্মার্ট টিভি ফ্রিজ এবং ওয়ালটনের বিভিন্ন গেজেট তারা গ্লোবালি বিক্রি করে বলে আশা করা যায়। তবে আমার বক্তব্য ছিল আমি বলতে পারি যে ওয়ালটন এজে ফিচারগুলো নিয়ে এসেছেন। এবং যে ফিচারগুলো এড করার চিন্তা মনে করেছে আশা করি এরকম কিছু করতে পারে তাহলে তারা গ্লোবালি অনেক ফোন বিক্রি করতে পারবে। সে সাথে স্মার্ট টিভি এবং বিভিন্ন গেজেট গ্লোবালি তারা বিক্রি করতে পারবে। ওয়াল্টন একদিন সারা বাংলাদেশের একটি জনপ্রিয় ব্র্যান্ড। সবার মধ্যে থাকবে।

সো গাইজ, আমার আরেকটা আপনাদের কেমন লাগলো তা সবাই জানাবেন। আর যদি এ বিষয়ে কোনো তথ্য আপনি যদি দিতে পারেন তাহলে আমাদেরকে জানাবেন। আমরা আরো অনেক মানুষের কাছে আপনার তথ্যগুলো শেয়ার করব। এবং এ সম্পর্কিত আরও কিছু বিস্তারিত জানার থাকে। বা ওয়ালটনের বিভিন্ন গেজেট এবং স্মার্ট ফোন স্মার্ট টিভি সম্পর্কে যদি কিছু জানা থাকে তাহলে নিচে কমেন্ট করুন। আমি কমেন্ট দিয়ে আপনার কমেন্টের রিপ্লে দে আপনাকে হেল্প করার চেষ্টা করব।

দেখা হবে আগামী কোন আর্টিকেল এ পর্যন্তই সবাই ভাল থাকুন অনেক ভালো।

Leave a Comment