বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষঃ নিহত ৪

নিউজ ডেস্কঃ বগুড়া জেলার শেরপুর উপজেলার দশমাইল নামক স্থানে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছেন।এবং আরও অন্ততপক্ষে দশ জনের মত আহত হয়েছে।আহতদেরকে আশঙ্কাজনক ভাবে উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

আমাদের বগুড়া প্রতিনিধি জানান, গতকাল শুক্রবার দিবাগত রাত প্রায় ২ টার সময় শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের দশমাইল নামক স্থানে বগুড়া-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।এখন পর্যন্ত দুর্ঘটনায় নিহত এবং আহতদের পরিচয় পাওয়া যায়নি।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আমাদের এই প্রতিনিধিকে জানান, ঢাকাগামী নাবিল পরিবহন এবং বিপরীত দিক থেকে আসা দৃষ্টি পরিবহন মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে।এবং দুর্ঘটনা স্থলে ২ জন নিহত হন এবং আহত ১২ জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে পাঠিয়ে দেওয়া হলে হাসপাতালে পৌঁছানোর আগেই আরও ২ জন মারা যায়।

এদিকে দুর্ঘটনার কারনে বাস দুটি রাস্তার বরাবর পড়ে থাকার কারনে উভয়দিক থেকে যানচলাচল বন্ধ হয়ে বিশাল যানজটের সৃষ্টি করে।প্রায় ২ ঘণ্টার মত এই যানজট ছিল।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আলম আনাম আমাদের এই প্রতিনিধিকে বলেন, এই দুর্ঘটনায় নিহত এবং আহত কারও নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।দুর্ঘটনার কারনে রাস্তা বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হলে তাদের হস্তখেপে সেটি দ্রুত সমাধান হয়ে যায়।এই ঘটনায় বাস দুটি জব্দ করা হয়েছে তবে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

You might also like
Leave A Reply

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy