সিরাজগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশার চালকসহ তিনজন নিহত

নিউজ ডেস্কঃ সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালকসহ তিন জন নিহত হয়েছেন।জানা যায়, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত প্রায় আড়াইটার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার দারিয়াপুর গ্রামের আজাদের ছেলে রাশেদুল (২৬), একই গ্রামের আজগড় আলীর ছেলে সাকিব (১৭) ও সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার শক্তিপুর গ্রামের আমজাদের ছেলে সিএনজিচালক আশিক (২০)।

সিরাজগঞ্জ জেলার হাইওয়ে থানার ইনচার্জ শাহজাহান আলী এতথ্য নিশ্চিত করেছেন।তিনি জানান, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত প্রায় আড়াইটার দিকে শাহজাদপুরের হাইলাঘাটের গ্যাসপাম্প থেকে গ্যাস ভোরে নিয়ে সিএনজিটি বিসিক বাসস্ট্যান্ড আল্কার দিকে যাচ্ছিল।এবং একই সময় একটি ট্রাক বিসিক এলাকা থেকে বিপরিত দিকে আসছিল।

সে সময় ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি কে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।এবং সেই সময়ে সিএনজি চালকসহ আরও তিনজন ঘটনাস্থলেই মারা যায়।খবর পেয়ে হাঁটিকুম্রুল হাইওয়ে থানার পুলিশ,শাহাজাদপুর থানার পুলিশ এবং সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে রাতেই তাদের পরিবারের নিকট লাশ হস্থান্তর করে।

এবং ট্রাকটি রেকারের সাহায্যে হাটিকুমরুল হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে এবং এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

You might also like
Leave A Reply

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy