২৬০০ মামলা করে গিনেজ বুকে নাম তুলেছিল এই ব্যাক্তি

অন্যান্য ডেস্কঃ সবাই তাঁর কাজের স্বীকৃতি চায়।তাই যখন কেউ কোন মহৎ কাজ করে তখন সে চায় তাঁর কাজের রেকর্ড যেন গিনেস বুকে রেকর্ড করা হয়।যেন সাড়া পৃথিবী ব্যাপী তাঁর নাম ছড়িয়ে পরে সেই কাজের সফলতার জন্য।কিন্তু এমন এক ব্যাক্তি সম্পর্কে বর্তমানে জানা গেছে যে কিনা তাকে না জানিয়ে গিনেস বুকে তাঁর নাম রেকর্ড করার কারনে খোদ গিনেস বুকের নামেই মামলা করেছেন।আসুন জানা যাক এই ব্যাক্তি সম্পর্কে সংক্ষিপ্ত বর্ণনা।কেন সংক্ষিপ্ত বর্ণনা?কেন বিস্তারিত নয়?পোস্টটি সম্পূর্ণ পরলেই বুঝতে পারবেন কেন তাঁর সম্পর্কে আমরা বিস্তারিত লিখতে পারছি না।

ব্যাক্তিটির নাম Jonthan Lee Riches! বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের নামে, এমনকি জর্জ বুশের নামেও মামলা করেছেন তিনি। তিনি একবার মামলা করে ২০ হাজার ডলার জেতার পর সেই টাকা দিয়ে নিজের বন্ধুদের নামে, প্রতিবেশীদের নামে, জর্জ, পুলিশ, বিভিন্ন কোম্পানী, যখন যেটা পেয়েছে তার নামেই মামলা করে দিয়েছেন।

তার করা মামলার পরিমাণ ২৬০০ ছাড়িয়ে যাওয়ায় গিনেস বুকে নাম উঠেছিলো। কিন্তু গিনেস বুক তাকে না জানিয়ে তার নাম ঘোষণা করায় গিনেস বুকের নামেও মামলা করেছেন তিনি! এরপর সেখানেও ৮ মিলিয়ন ডলার জিতেছেন।

এরপর এত ফেইমের কারনে তাকে টিভি-শো তে ডাকা হয়েছিলো ; সেখানে বিভিন্ন প্রশ্ন শুনে টিভি শো’র বিরুদ্ধেও মামলা করেছেন। সেখানেও জিতেছেন ৫০ হাজার ডলার।

আর সম্ভবত এই মামলার ভয়েই কোন নিউজ সাইট তাঁর সম্পর্কে বিস্তারিত কোন তথ্য প্রকাশ করেন নি।তথ্য সূত্রঃ ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published.