যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় গোলাগুলির ঘটনায় চারজনের মৃত্যু

নিউজ ডেস্কঃ আমেরিকার ক্যালিফোর্নিয়াতে গোলাগুলির ঘটনা ঘটেছে,এই ঘটনায় একজন শিশু সহ চারজনের মৃত্যু খবর পাওয়া গেছে।এবিসি নিউজ জানাচ্ছে, স্থানীয় সময় বুধবারের ঐ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছে।

ক্যালিফোর্নিয়ার দক্ষিন অঞ্চলের একটি অফিসে এই গোলাগুলির ঘটনা ঘটে এবং পুলিশের গুলিতে সেখানে সন্দেহভাজন একজন আহত হয়েছে বলে নিশ্চিত করছে বিভিন্ন ইন্টারন্যাশনাল সংবাদ মাধ্যম।

লে. জেনিফার আমাত সংবাদ মাধ্যমকে জানিয়েছে, স্থানীয় সময় বুধবার প্রায় বিকাল সাড়ে পাঁচটা নাগাদ গোলাগুলির খবর পেয়ে সেখানে পুলিশ যায়।পুলিশের গুলিতে সেখানে সন্দেহভাজন একজন গুলিবিদ্ধ হলে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে তবে তার শারীরিক অবস্থা এখন কেমন এই বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

এসময় জেনিফার আমাত আরও জানান, ঐ ভবনের তৃতীয় তলায় গোলাগুলির ঘটনা ঘটেছে।আসলে কি কারনে অইখানে এই গোলাগুলির ঘটনা ঘটেছে এবং নিহত শিশু সেখানে কিভাবে আসল এই ব্যাপারে আমারা এখনও নিশ্চিত না।

স্থানীয় পুলিশ জানিয়েছে,সেখানকার পরিস্থিতি সম্পূর্ণ তাদের নিয়ন্ত্রনে রয়েছে এবং এলাকাটি এখন সাধারণ মানুষের জন্য সম্পূর্ণ নিরাপদ রয়েছে।

স্থানীয় গভর্নর গেভিন নিউসম এক টুইট বার্তায় লিখেছেন, এই ঘটনা খুবি ভয়াবহ এবং হৃদয়বিদারক।এই হামলার ঘটনায় যারা তাদের নিকটজন হারিয়েছে তাঁদেরকে আমরা সমবেদনা জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.