চট্টগ্রামে ফার্মেসি-নিত্যপণ্যের বাজার ছাড়া সন্ধ্যার পর সবকিছু বন্ধ থাকবে

নিউজ ডেস্কঃ চট্টগ্রামে মহামারী করোনা ভাইরাসে সংক্রমণ বেড়ে যাওয়ার কারনে ফার্মেসি-নিত্যপণ্যের বাজার ছাড়া সন্ধ্যার পর সবকিছু বন্ধ রাখার নির্দেশ দিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন।এবং আজকে শুক্রবার থেকে শুরু করে আগামী ১৪ এপ্রিল ২০২১ তারিখ পর্যন্ত এই আদেশ কার্যকর থাকবে।

আজকে শুক্রবার গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।তিনি বলেন, দেশ জুরেই করোনা সংক্রমণ বেড়েছে এবং আজকে একদিনেই চট্টগ্রামে রেকর্ড সংখ্যক করোনা রোগী শনাক্ত করা হয়েছে।এসব বিষয় বিবেচনায় নিয়েই মূলত জেলা প্রশাসন সন্ধ্যার পর শুধু ফার্মেসি-নিত্যপণ্যের বাজার ছাড়া বাকি সব কিছু বন্ধ রাখার এমন সিদ্ধান্ত নিয়েছে।আজকের মধ্যই এই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি জারী হবে।

এর আগে চট্টগ্রাম জেলা প্রশাসন ১লা এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত চট্টগ্রামের বিনোদনকেন্দ্র, কমিউনিটি সেন্টার, পর্যটনকেন্দ্রসহ সব ধরনের জনসমাগম নিষিদ্ধ করে।এবং এই সংক্রান্ত একটি গণ বিজ্ঞপ্তিও জারী করে জেলা প্রশাসন।

এদিকে বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হবার পর থেকে আজকেই চট্টগ্রামে রেকর্ড সংখ্যক করোনা রোগী শনাক্ত করা হয়েছে।জেলার বিভিন্ন ল্যাবে ২৫৩৫ টি নমুনা পরীক্ষা করে ৫১৮ টি করোনা রোগী শনাক্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.