আমি কি নেমচিপ এর ডোমেইন এর মত হোস্টিং প্যাকেজও অন্য নেমচিপ অ্যাকাউন্টে ট্রান্সফার করতে পারব?

অনেকেই প্রশ্ন করে,আমি কি নেমচিপ এর ডোমেইন এর মত  হোস্টিং প্যাকেজও অন্য নেমচিপ অ্যাকাউন্টে ট্রান্সফার করতে পারব?এটি খুবই কমন একটি প্রশ্ন।আমি এই ব্যাপারে নেমচিপ এর সাপোর্টে কথা বলেছিলাম,তারা আমাকে উত্তর দিয়েছে যে,হ্যাঁ আমরা আমাদের ডোমেইন এর মত হোস্টিং প্যাকেজও অন্য নেমচিপ অ্যাকাউন্টে ট্রান্সফার করতে পারি।তবে তার জন্য আমাদের কিছু নিয়ম অনুসরন করতে হবে।তারা বিস্তারিত বোঝার সুবিধার জন্য আমাকে এই লিংক দিয়েছিল।

আপনি চাইলেই ডোমেইন এর মত আপনার নেমচিপ এর হোস্টিং প্যাকেজও অন্য নেমচিপ অ্যাকাউন্টে ট্রান্সফার করতে পারবেন,তবে আপনি যেমন ডোমেইন নিজেই আপনার নেমচিপ অ্যাকাউন্ট হতে অন্য নেমচিপ অ্যাকাউন্টে ট্রান্সফার করতে পারেন,হোস্টিং প্যাকেজও অন্য নেমচিপ অ্যাকাউন্টে ট্রান্সফার করতে চাইলে আপনি নিজে সেইটা করতে পারবেন না।এই জন্য অবশ্যই আপনাকে কোন নেমচিপ এর কর্মী এর সাহায্য নিতে হবে।

হোস্টিং প্যাকেজ এর অনারশিপ পরিবর্তন করতে চাইলে আপনাকে প্রথমে আপনার নেমচিপ অ্যাকাউন্টে লগিন করতে হবে এবং ডোমেইন লিস্ট অপশনে যেতে হবে।এর পর আপনার যে ডোমেইনে হোস্টিং প্যাকেজ নেওয়া আছে সেই ডোমেইন এর ম্যানেজ অপশনে ক্লিক করতে হবে।এর পরের পেজে যেয়ে প্রোডাক্ট অপশনে ক্লিক করতে হবে।এর পর নিচের ছবির মত  Account Actions এ ক্লিক করে Change Service Owner সিলেক্ট করতে হবে।Change Service Owner অপশনে ক্লিক করলে আপনি আপনার নেমচিপ অ্যাকাউন্ট থেকে এই লিংকে চলে যাবেন।

এখন এই ফরম এ প্রয়োজনীয় তথ্য দিয়ে সাবমিট করে দিলেই  ২৪ ঘমতার ভেতর আপনার  হোস্টিং প্যাকেজ এর অনারশিপ পরিবর্তন হয়ে যাবে।

আপনি যদি এখন নেমচিপ থেকে কোন ডোমেইন অথবা হোস্টিং প্যাকেজ কিনতে চান তাহলে নিচের কুপন কোড গুলো ব্যবহার করতে পারেনঃ

  • আপনি যদি ডোমেইন রিনিউ,হোস্টিং প্যাকেজ অথবা এসএসএল কিনতে চান তাহলে, COUPONFCNC  এই কোড ব্যাবহার করুন ২০% ছাড় পাবেন।
  • আপনি যদি শুধু ডোমেইন রিনিউ করতে চান তাহলে, FCNC2019COUPON অথবা FCNC2018COUPON এই কোড ব্যাবহার করুন ২০% ছাড় পাবেন(অনেক সময় এই কোড দুইটি নতুন ডোমেইন কেনার সময়ও কাজ করে 😛 সুতরাং সুযোগ লুফে নিতে ভুলে যাবেন না।
  • এছারা শেয়ার হোস্টিং কিনতে পারবেন মাত্র ৮.৮৮ ডলার দিয়ে এক বছর এর জন্য। কেনার সময় ব্যাবহার করুনঃ REBOOTHOST   ।
  • আপনি কি ব্যাক্তিগত ইমেইল হোস্টিং এর কথা ভাবছেন তাহলে আপনি এখনই নেমচিপ এর ইমেইল হোস্টিং কিনতে পারবেন খুবই কম দামে।মাত্র ৪.৭৫ ডলারে! কেনার সময় ব্যাবহার করুনঃ  REBOOTMAIL   এই কোড।

এছারাও এমন সুন্দর সুন্দর ডিল এর কুপন কোড পাবেন এই ওয়েবসাইটে

Leave a Comment