সিরাজগঞ্জে বাসা থেকে ২৩ দিনের শিশু চুরি

নিউজ ডেস্কঃ কামারখন্দের বারাকান্দি এলাকা থেকে ২৩ দিন বয়সের শিশু চুরির ঘটনা ঘটেছে।এর আগে সিরাজগঞ্জের হাসপাতাল থেকে দুটি বাচ্চা চুরির ঘটনা ঘটেছিল।আজকে ৬ মার্চ শনিবার দুপুর ১২ টার সময় নিজ বাসা থেকে শিশু বাচ্চা চুরি হয়ে যাওয়ার এই ঘটনা ঘটে।

চুরি হয়ে যাওয়া শিশুটির বাবার নাম সহদুল এবং মায়ের নাম ফরিদা।চুরি হয়ে যাওয়া শিশু বাচ্চার মা ফরিদা আমাদের এই প্রতিনিধিকে জানায়,আজকে সকালে তার শিশু বাচ্চাটি ঘুমিয়ে পড়লে সে তাকে তাদের শোবার ঘরে রেখে বাহিরে যায় এবং ফিরে এসে দেখে যে তাদের বাচ্চাটি ঘরে নেই,পরে অনেক খোঁজাখুঁজি করলেও বাচ্চাটির আর কোন সন্ধান পাওয়া যায় নি।

পরে স্থানীয় কিছু মানুষ জানায়,তারা কালো বোরকা পরিহিত একজন মহিলাকে চুরি হয়ে যাওয়া শিশুটিকে নিয়ে কর্ণসূর্তি এল্কার দিকে পালিয়ে যেতে দেখেছে এবং এই তথ্যটি স্থানীয় পুলিশকে জানানো হয়েছে।

এই বিষয়ে কথা বলার জন্য কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম রাকিবুল হুদার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,শিশু চুরির সংবাদ পেয়ে তিনি সেখানে পুলিশ পাঠিয়েছেন এবং শিশুটিকে উদ্ধার করার জন্য আপ্রান চেষ্টা চালাচ্ছেন।

উল্লেখ্য,গত ২৭ ফেব্রুয়ারি সিরাজগঞ্জের সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালে জন্ম নেওয়া একটি শিশু জন্ম নেওয়ার ছয় ঘণ্টা পর চুরি হয়ে যায় এবং এর আগে ২৩ ফেব্রুয়ারি সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে ২৩ দিন বয়েসের একটি বাচ্চা চুরির ঘটনা ঘটে এবং এই ঘটনায় শিশুর পিতা চয়ন ইসলাম বাদি হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এই দুটি ঘটনার ঠিক পাঁচ দিন পর শনিবার রাত ১০ টার পরে সলঙ্গা থানার একটি বাড়ি থেকে বাচ্চা দুটিকে জীবিত এবং মৃত উদ্ধার করা হয়।শিশু চুরির ঘটনায় জরিত থাকার অভিযোগে তিন পুরুষ ও পাঁচ নারীকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *