১লা এপ্রিল হতে ৮ এপ্রিল পর্যন্ত বিঘ্ন হবে মোবাইল নেটওয়ার্ক সেবা

টেক নিউজঃ আগামীকাল ১লা এপ্রিল থেকে ৮ এপ্রিল ২০২১ তারিখ পর্যন্ত মোবাইল গ্রাহকরা নেটওয়ার্ক সমস্যার সম্মুখীন হতে যাচ্ছে।কারন, নতুন তরঙ্গ বিন্যাস এবং পরিবর্তনের কারনেই মূলত মোবাইল ব্যাবহারকারীরা এই সমস্যার সম্মুখীন হতে যাচ্ছে বলে নিশ্চিত করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।মোবাইল সেবা ব্যাবহারকারীদের এমন অসুবিধার সম্মুখীন হবার কারনে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে বিটিআরসি।গত সোমবার ২৯ মার্চ এই সংক্রান্ত একটি বিবৃতি প্রকাশ করছে সরকারী এই প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর সেই বিবৃতিতে বলা হয়, প্রথম ধাপে ১৮০০ মেগাহার্টজের তরঙ্গ বিন্যাস এবং পরিবর্তনের জন্য ১লা এপ্রিল হতে রাত ১১টা থেকে ২ এপ্রিল সকাল ৭টা পর্যন্ত সর্বমোট ৮ ঘণ্টা এবং দ্বিতীয় ধাপে ২১০০ মেগাহার্টজ তরঙ্গ বিন্যাস এবং পরিবর্তনের জন্য ৭ এপ্রিল রাত ১১টা থেকে ৮ এপ্রিল সকাল ৭টা পর্যন্ত মোবাইল ফোন নেটওয়ার্ক সেবায় সাময়িক অসুবিধার সম্মুখীন হতে পারেন গ্রাহকরা।

উল্লেখ্য, চলতি বছরের ৮ মার্চ বেসরকারি তিনটি মোবাইল ফোন কোম্পানির কাছে ৭৬৩৪ কোটি টাকার বিনিময়ে ২৭.৪ মেগাহার্টজ তরঙ্গ বিক্রি করা হয়।এবং আগামী পাঁচ বছরে কিস্তির মাধ্যমে মোবাইল ফোন অপারেটরদের কাছে থেকে এই টাকা পাবে সরকার।

You might also like
Leave A Reply

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy