বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে ৫ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

চাকুরীর খবর ডেস্কঃ বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে ৫ জনকে নিয়োগ দেওয়ার জপ্নন নতুন চাকুরীর সার্কুলার প্রকাশ করা হয়েছে।আগ্রহীদের আগামী ০৭ মে ২০২১ তারিখের মধ্য আবেদন পক্রিয়া সম্পন্ন করতে বলা হয়েছে।বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে চাকুরীর আবেদন করতে প্রয়োজনীয় সকল তথ্য নিচে বিস্তারিত পাওয়া যাবে।

প্রতিষ্ঠানের নামঃ বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়

পদের নামঃ

১। সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর

২। অফিস সহায়ক

শিক্ষাগত যোগ্যতাঃ

১। সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটরঃ স্নাতক বা সমমানের ডিগ্রী।

অন্যান্য যোগ্যতাঃ সাঁটলিপিতে ইংরেজী ও বাংলায় যথাক্রমে ৭০ ও ৪৫ শব্দের গতি থাকতে হবে এবং কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০ শব্দ।

২। অফিস সহায়কঃ এসএসসি পাশ।

বেতনঃ

১। সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটরঃ১১,০০০ – ২৬,৫৯০ টাকা।

২। অফিস সহায়কঃ৮,২৫০ – ২০,০১০ টাকা।

আবেদন করার পদ্ধতি এবং নিয়মাবলীঃ

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় ২টি পদে মোট ০৭ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।আগ্রহী প্রার্থীরা অনলাইনে most.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেন করতে পারবেন।আবেদন শুরুর সময় ০৮ এপ্রিল ২০২১ তারিখ সকাল ০৯:০০ টা থেকে আবেদন করা যাবে।  আবেদনের শেষ সময় ০৭ মে ২০২১ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *