গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে ১৯ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

চাকুরীর খবর ডেস্কঃ গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে বিভিন্ন পদে ১৯ জনকে নিয়োগ দেওয়ার জন্য চাকুরীর সার্কুলার প্রকাশ করা হয়েছে।আগ্রহীদের আগামী ৩০ এপ্রিল ২০২১ তারিখের মধ্য আবেদন পক্রিয়া সম্পন্ন করতে বলা হয়েছে।গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে চাকুরীর আবেদন করতে দরকারি সকল প্রকার তথ্য নিচে বিস্তারিত পাওয়া যাবে।

প্রতিষ্ঠানের নামঃ গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়

পদের নামঃ

১। সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর

২। সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর

৩। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

৪। হিসাব সহকারী

৫। সার্টিফিকেট সহকারী

শিক্ষাগত যোগ্যতাঃ

১। সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর পদের জন্যঃ স্নাতক বা সমমানের ডিগ্রী।অন্যান্য যোগ্যতা  সাঁটলিপিতে ইংরেজী ও বাংলায় যথাক্রমে ৮০ ও ৫০ শব্দের গতি থাকতে হবে এবং কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০ শব্দ।

২। সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের জন্যঃ স্নাতক বা সমমানের ডিগ্রী।অন্যান্য যোগ্যতা  সাঁটলিপিতে ইংরেজী ও বাংলায় যথাক্রমে ৮০ ও ৫০ শব্দের গতি থাকতে হবে এবং কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০ শব্দ।

৩। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্যঃ এইচএসসি পাশ।অন্যান্য যোগ্যতা কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২০ ও ২০ শব্দ।

৪। হিসাব সহকারী পদের জন্যঃ এইচএসসি পাশ।অন্যান্য যোগ্যতা  কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২০ ও ২০ শব্দ।

৫। সার্টিফিকেট সহকারী পদের জন্যঃ এইচএসসি পাশ।অন্যান্য যোগ্যতা কম্পিউটার টাইপিং-এ প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২০ ও ২০ শব্দ।

বেতনঃ

১। সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর পদের জন্যঃ ১১,০০০ – ২৬,৫৯০ টাকা।

২। সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের জন্যঃ ১০,২০০ – ২৪,৬৮০ টাকা।

৩। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্যঃ ৯,৩০০ – ২২,৪৯০ টাকা।

৪। হিসাব সহকারী পদের জন্যঃ ৯,৩০০ – ২২,৪৯০ টাকা।

৫। সার্টিফিকেট সহকারী পদের জন্যঃ ৯,৩০০ – ২২,৪৯০ টাকা।

আবেদন করার পদ্ধতি এবং নিয়মাবলীঃ

আবেদন করতে হবে অনলাইনে dcgazipur.teletalk.com.bd ওয়েবসাইটের মাধমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে।আবেদন শুরুর সময়  ০১ এপ্রিল ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে শুরু হবে।আবেদনের শেষ সময়  ৩০ এপ্রিল ২০২১ তারিখ রাত ১২:০০ টায় শেষ হবে।

Leave a Reply

Your email address will not be published.