ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশনে ৭৬ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

চাকুরীর খবর ডেস্কঃ কমপ্লেইন সুপারভাইজার এবং সুইচ বার্ডে অ্যাটেনডেন্ট পদের জন্য ৭৬ জনকে নিয়োগ দেওয়ার জন্য চাকুরীর বিজ্ঞতি প্রকাশ করেছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন।আগ্রহীদের আগামী ১৩-০৪-২০২১ তারিখের মধ্যে আবেদন পক্রিয়া সম্পন্ন করার জন্য বলা হয়েছে।ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশনে কমপ্লেইন সুপারভাইজার এবং সুইচ বার্ডে অ্যাটেনডেন্ট পদে আবেদন করার জন্য প্রয়োজনীয় সকল তথ্য নিচে বিস্তারিত পাওয়া যাবে।
প্রতিষ্ঠানের নামঃ ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন

পদের নামঃ

১। কমপ্লেইন সুপারভাইজার

২। সুইচ বার্ডে অ্যাটেনডেন্ট

শিক্ষাগত যোগ্যতাঃ

১। কমপ্লেইন সুপারভাইজার পদের জন্যঃ

স্নাতক বা সমতুল্য। গ্রাহকসেবা/সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতাসম্পন্ন অগ্রাধিকার প্রাপ্ত এবং কম্পিউটার পরিচালনার যোগ্যতা থাকতে হবে।

২। সুইচ বার্ডে অ্যাটেনডেন্ট পদের জন্যঃ

এইচএসিস বা সমতুল্য বিজ্ঞান বিভাগ এবং কম্পিউটার পরিচালনার যোগ্যতা। পাওয়ার টেকনালেজি/ইলেকট্রিক্যাল টেকনালেজি/মেকানিক্যাল টেকনালেজি বিষয়ে পাস / উত্তীণদের অগ্রাধিকার প্রদান করা হবে ।

বেতনঃ

১। কমপ্লেইন সুপারভাইজার পদের জন্যঃ ২৭০০০ টাকা।

২। সুইচ বার্ডে অ্যাটেনডেন্ট পদের জন্যঃ ২৫০০০ টাকা।

আবেদন করার পদ্ধতি এবং নিয়মাবলীঃ

কোনো পরীক্ষায় তৃতীয় শ্রেণী বা সমতুল্য গ্রহণযোগ্য নয়। প্রাথীর বয়স ১৮-৩০বৎসর এর মধ্যে হতে হবে।আগ্রহী প্রার্থীরা ডিপিডিসির ওয়েবসাইটের www.dpdc.org.bd মাধ্যমে আবেদন করতে পারবেন। এক্ষেত্রে নির্দিষ্ট ফরমে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের প্রাথীর ছবি,স্বাক্ষর ও সনদপত্র সংযুক্ত করতে হবে। প্রাথীকে Rocket (DBBL Mobile Banking)। অথবা NAGAD মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ১,০০০/-টাকা আবেদন দাখিল করতে হবে।এবং আগামী আগামী ১৩-০৪-২০২১ তারিখের মধ্যে আবেদন পক্রিয়া সম্পন্ন করতে হবে।এক্ষেত্রে ডিপিডিসির ওয়েবসাইটের www.dpdc.org.bd -এ প্রদত্ত প্রয়োজনীয় নির্দেশনা অনুসরণ করতে হবে। ডেপুটি জেনারেল ম্যানেজার এমপ্লয়ী ম্যানেজমেন্ট ,হিউম্যান রিসার্চ,ডিপিডিসি বিদ্যুৎ ভবন (৪র্থ তলা), ১, আব্দুল গনি রোড, ঢাকা-১০০০।

তথ্য সূত্রঃ দৈনিক ইত্তেফাক তারিখঃ ২৪-০৩-২০২১ পৃষ্ঠা নংঃ ৪ (চার)
You might also like
Leave A Reply

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy