বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

চাকুরীর খবর ডেস্কঃ প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা এবং  উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা পদে জনবল নিয়োগ দেওয়ার জন্য নতুন চাকুরীর সার্কুলার প্রকাশ করেছে  বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট।আগ্রহীদের আগামী ১৮ মে ২০২১ তারিখের মধ্য আবাএদন পক্রিয়া সম্পন্ন করার জন্য আহ্বান জানানো হয়েছে।বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউটের এই সার্কুলারের বিপরীতে চাকুরীর আবেদন করার জন্য দরকারি সকল প্রকার তথ্য নিচে বিস্তারিত পাওয়া যাবে।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট

পদের নামঃ

১। প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা

২। উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা

শিক্ষাগত যোগ্যতাঃ

১। প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তাঃ সংশ্লিষ্ট বিষয়ে পি.এইচ.ডি-সহ ৭ বৎসরের অভিজ্ঞতা অথবা বি,এস,সি,(কৃষি)/(টেক)/এম, এস/এম, এস, এস, সি সহ ১০ বৎসরের অভিজ্ঞতা। ৮ টি প্রকাশিত মৌলিক গবেষণা প্রবন্ধ থাকা বাঞ্ছনীয়।

২। উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তাঃ সংশ্লিষ্ট বিষয়ে পি.এইচ.ডি-সহ ২ বৎসরের অভিজ্ঞতা অথবা বি,এস,সি,(কৃষি)/(টেক)/এম, এস/এম, এস, এস, সি সহ ৫ বৎসরের অভিজ্ঞতা।

বেতনঃ

১। প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তাঃ ৫০০০০-৭১২০০/-

২। উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তাঃ ৩৫৫৫০০-৬৭০১০/-

বয়সসীমা (১৫-০৪-২০২১ খ্রিঃ তারিখ ) ১নং পদের জন্য সর্বনিম্ন  ৩৯ বৎসর এবং ২ নং পদের জন্য সর্বনিম্ন  ৩৫ বৎসর।  প্রার্থীকে জনপ্রশাসন প্রণীত মডেল ফ্রমে আবেদন করতে হবে।

(http://old.mopa.gov.bd/uploads/2017/arehive/forms/admin 1-2014-01. PDF) এবং বিজেআরআই এর ওয়েব সাইট (www.bjri.bd) এ পাওয়া যাবে। প্রার্থীগণকে আগামী ১৮-০৫-২০২১ খ্রিঃ তারিখ পর্যন্ত অফিস সময়ের মধ্যে সরাসরি ডাকযোগ আবেদনপ্ত্র মহাপরিচালক বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট , মানিক মিয়া এভিনিউ , ঢাকা -১২০৭ বরাবর পীেছাতে। প্রার্থীগণকে National Agricultural Research System (NARS) নীতিমালা মানদন্ড অনুযায়ী মুল্যায়ণ করা হবে। নিদিষ্ট বিজেআরআই এর ওয়েব সাইট (www.bjri.gov.bd) হতে Download করে সংগ্রহ করা যাবে। আবেদনকারীকে সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে মহাপরিচালক, বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট এর অনুকূলে ৫০০/ টাকা আবেদনপ্ত্রের খামের উপর পদের নাম ও জেলা স্পষ্টভাবে উল্লেখ করতে হবে । উল্লেখিত পদে নিয়োগের ক্ষেত্রে নিয়োগ সংক্রাস্ত সরকারি যাবতীয় বিধি-বিধান /আদেশ /কোটা এবং আনুষ্টানিকতা অনুসরণ করা হবে। (ড.মাহমুদ আল হোসেন )/ পরিচালক (প্রশাসন ও অর্থ) মহাপরিচালকের পক্ষে।

Leave a Reply

Your email address will not be published.